কুড়িগ্রামে করোনা উপসর্গ সন্দেহে ৪দিনে ১৬জনের নমুনা রংপুরে প্রেরণ

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রামে কোভিড-১৯ উপসর্গ সন্দেহে সোমবার (৬এপ্রিল) সর্বাধিক ৯জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এনিয়ে গত ৪দিনে কুড়িগ্রামে ১৬জনের নমুনা রংপুরে প্রেরণ করা হল। এখন পর্যন্ত কারো রিপোর্ট জেলা স্বাস্থ্যবিভাগের হাতে আসেনি বলে জানান কুড়িগ্রামের সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান।
সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান আরো জানান, করোনা উপসর্গ সন্দেহে সোমবার ৯জনের রিপোর্ট রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরা জ¦র, সর্দি-কাশি ও মাথাব্যাথায় আক্রান্ত ছিলেন। এদের মধ্যে ৩জন কুড়িগ্রাম সদর উপজেলার, ২জন করে উলিপুর ও ভুরুঙ্গামারী উপজেলার এবং একজন করে রৌমারী ও চর রাজিবপুর উপজেলার বাসিন্দা।
এছাড়াও গত ৩এপ্রিল তারিখে প্রথম কুড়িগ্রাম পৌরসভায় একজন ও রাজারহাটে অপর একজনসহ দুইজনের রক্তের নমুনা সংগ্রহ করা হয়। ৪ এপ্রিলে নাগেশ^রীর পয়রাডাঙ্গা ও ভুরুঙ্গামারীর পাইকেরছড়া ইউনিয়ন থেকে দুজনের নমুনা পাঠানো হয়। এছাড়াও ৫ এপ্রিল চিলমারী থেকে ৩জনের নমুনা রংপুরে প্রেরণ করা হয়েছিল। সোমবার (৬ এপ্রিল) আরো ৯জনেরসহ মোট ১৬ জনের রক্তের নমুনা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হল। এখন পর্যন্ত রক্তের নমুনার রিপোর্ট আইইডিসিআর থেকে পাওয়া যায়নি।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!