কুড়িগ্রামে একই পরিবারের তিনজনের করোনা শনাক্ত

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রামে রোববার একই পরিবারের ৩জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে নারায়ণগঞ্জ ফেরত যুবক, তার পনের বছর বয়সী শ্যালক ও তার পাঁচ বছর বয়সী মেয়ে রয়েছে। এরা সকলেই কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের পাঠানপাড়া গ্রামের বাসিন্দা বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে। এনিয়ে জেলায় ৯জনের কোভিড ১৯ এর অস্তিত্ব পাওয়া গেল।
কুড়িগ্রাম সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নজরুল ইসলাম জানান, রোগীদের ঠিকানা কাঁঠালবাড়ী ইউনিয়নের পাঠানপাড়া হিসেবে লিপিবদ্ধ আছে। অপরদিকে সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, রোগীর বাড়ি রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের মাধাই গ্রামে। সংশ্লিষ্ট থানা এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে। কাঁঠালবাড়ী ইউপি সদস্য আব্দুল বাতেন জানান, ৩২ বছরের যুবকটির বাড়ি মুলত সদর উপজেলার বেলগাছার কালে গ্রামে। রাজারহাটের মাধাই (পাঠানপাড়ায়) তার শ^শুরবাড়ি। সেখান থেকেই নমুনা সংগ্রহ করা হয়। এখন পুরো এলাকায় আতংক বিরাজ করছে।
কুড়িগ্রামের সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান জানান, গতকাল পর্যন্ত জেলা থেকে ৩৭৮জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। এরমধ্যে ২৫৭জনের ফলাফল পাওয়া গেছে। যাদের মধ্যে ৯জন করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত ৯জনের মধ্যে কুড়িগ্রাম সদরে ৪জন, রৌমারীতে ৩জন এবং একজন করে ফুলবাড়ি ও চিলমারীর বাসিন্দা।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!