কুড়িগ্রামের উলিপুরে নৌকাডুবি : নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কাশিমবাজার এলাকায় ধরলা নদীতে নৌকা ডুবির ঘটনায় দীর্ঘ সাড়ে ৪ ঘন্টা অভিযানে নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার করেছে ডুবুরিদল। নৌডুবির ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
স্থানীয়রা জানায়, গতকাল বুধবার সন্ধ্যার দিকে মেয়ের বিয়ের বৌভাত খেয়ে ৪০/৫০ জন মানুষ একটি নৌকায় করে সাতভিটা থেকে কাশিম বাজারে ফেরার পথে ধরলা নদীতে বৃষ্টি আর ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় বাকীরা উদ্ধার হলেও মেয়ের বাবাসহ ৪ জন নিখোঁজ হোন। রংপুর এবং কুড়িগ্রামের ফায়ার সার্ভিসের ডুবুরি দল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় উদ্ধার কাজ শুরু করে। দূপুর সোয়া ১২টার মধ্যে নিখোঁজ কনের বাবা নুর ইসলামসহ একই গ্রামের আমেনা বেগম, কামরুজ্জামান,নুরু মিয়াকে উদ্ধার করতে সক্ষম হয়।
কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মনোরঞ্জন সরকার জানান, বৃহস্পতিবার সকাল থেকে রংপুর এবং কুড়িগ্রামের ৩টি ডুবুরি দল উদ্ধার অভিযানে অংশ নেয়। প্রায় সাড়ে ৪ ঘন্টা অভিযানে নিখোঁজ সবার মরদেহ উদ্ধার করা হয়। পরে অভিযানে সমাপ্ত ঘোষণা করা হয়।
উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবারকে সহায়তার আশ^াস দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য এম এ মতিন।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!