উলিপুরে বজ্রপাতে অবসরপ্রাপ্ত মাদরাসা শিক্ষকের মৃত্যু, মহিলাসহ আহত-৩

রোকনুজ্জামান মানু্, উলিপুর:
কুড়িগ্রামের উলিপুরে বজ্রপাতের বিকট শব্দ ও আলোর ঝলকানিতে অবসরপ্রাপ্ত এক মাদরাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মহিলাসহ আরো ৩ জন গুরুত্বর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, সোমবার বিকেলে উপজেলার থেতরাই ইউনিয়নের তিস্তা নদী বিচ্ছিন্ন চর গোড়াইপিয়ার গ্রামে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দলদলিয়া ইউনিয়নের উত্তর দলদলিয়া গ্রামের বাসিন্দা খাতির উদ্দিনের পূত্র অবসরপ্রাপ্ত মাদরাসা শিক্ষক মা. রুহুল আমিন(৭০) পার্শ্ববর্তি থেতরাই ইউনিয়নের তিস্তা নদী বিচ্ছিন্ন চর গোড়াইপিয়ার গ্রামে তার জমির বাদাম তুলতে যান। বিকেলে হঠাৎ বৃষ্টিসহ বজ্রপাত শুরু হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় পাশের জমিতে বাদাম তুলতে থাকা থেতরাই ইউনিয়নের মোসলেম উদ্দিনের স্ত্রী আঞ্জু আরা বেগম (৪০), পূত্র আল আমিন (২২) ও ভাই মহসিন আলী(৫০) গুরুত্বর আহত হন। এ ঘটনায় মোসলেম উদ্দিনের একটি ছাগল মারা যায়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দ্রুত উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
থেতরাই ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রুহুল আমিনের বসতবাড়ি ২/৩ বছর আগে তিস্তা নদীর ভাঙনে বিলিন হলে পার্শ্ববর্তি দলদলিয়া ইউনিয়নের উত্তর দলদলিয়া গ্রামের গিয়ে বসবাস শুরু করেন। সোমবার তিস্তা নদীর জেগে উঠা চরে তার জমিতে চাষাবাদ করা বাদাম তুলতে গিয়ে বজ্রপাতের শিকার হয়ে মারা যান তিনি ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার বলেন, বজ্রপাতে আহত ৩ জনের চিকিৎসা দেয়া হচ্ছে।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!