নাগেশ্বরীতে শিশু সাদিয়া হত্যার দায়ে একজন আটক

বিভাস প্রতিবেদক:
নাগেশ্বরীতে ৫ বছরের শিশু সাদিয়া হত্যার দায়ে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক নাজমুল (২২) উপজেলার রামখানা ইউনিয়নের পুর্ব রামখানা কাশিয়াবাড়ী সুংসুঙ্গির হাট এলাকার ময়সার আলীর ছেলে।
জানা যায়, ওই এলাকার শফিকুল ইসলাম ও আয়শা খাতুন দম্পত্তির একমাত্র মেয়ে সাদিয়া। গত ২১ জুন সকাল সাড়ে ৮ টায় শফিকুলের দাদা পার্শ্ববর্তী শওকত আলীর বাড়িতে খেলতে বের হয়ে আর ফেরেনি। অনেক খোঁজাখুজি করে তাকে না পেয়ে পরিবারের লোকজন সেদিন বিকেলে নাগেশ্বরী থানায় একটি সাধারন ডায়েরি করেন। ২৩ জুন সকালে বাড়ির পাশের একটি পাটক্ষেতের পাশে গলায় কাঁচা পাটের গাছ পেঁচানো শিশু সাদিয়ার লাশ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় শিশুটির বাবা শফিকুল ইসলাম বাদী হয়ে ওইদিন দুপুরে অজ্ঞাত আসামী উল্লেখ করে নাগেশ্বরী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) রওশন কবীর ও মামলার তদন্তকারী কর্মকর্তা মাসুদ রানা বুধবার রাত সাড়ে ৮টায় সুংসুঙ্গির হাট এলাকায় অভিযান চালিয়ে সাদিয়ার খুনি নাজমুলকে (২২) আটক করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মাসুদ রানা জানান, তার দেয়া তথ্যে বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টায় ঘটনাস্থল থেকে ৪০ গজ উত্তরে একটি জঙ্গল থেকে শিশুটি কাপড় উদ্ধার করা হয়।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!