কুড়িগ্রামে পত্রিকাবাহী কাভার্ড ভ্যানের ধাক্কায় মৃত ১- আহত ৪

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রাম সদরের ত্রিমোহনী এলাকায় ( হেনাইজের তল) মঙ্গলবার সকালে কাভার্ট ভ্যান ও ব্যাটারী চালিত অকোরিক্সার মুখোমুখি সংঘর্ষে শাহ আলম (৪০) নামে একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে একই পরিবারের ৪জন। আহতদের সবাইকে মুমূর্ষ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে কাঠাঁলবাড়ী থেকে কুড়িগ্রাম শহরমুখি একটি ব্যাটারী চালিত অকোরিক্সাকে রংপুরগামী পত্রিকাবাহী একটি কাভার্ট ভ্যান মুখোমুখি ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। অকোরিক্সাটি দুমড়েমুচড়ে যায়। চালকসহ একই পরিবারের ৪জন যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধিন অবস্থায় ব্যাটারী চালিত অকোরিক্সা চালক শাহ আলমের মৃত্যু হয়। সে কাঁঠালবাড়ী ইউনিয়নের তালুক কালোয়া গ্রামের ঘোপাটারী এলাকার নুরুল ইসলাম সরকারের পুত্র। আহতরা হলেন একই গ্রামের মাহফুজার রহমানের স্ত্রী আয়শা বেগম (৫০), পুত্র আতিকুর রহমান বুলেট (৩০), পুত্রবধূ নাসিমা রহমান লিলি (২৭) এবং নাতনী দুপুর (৪)। আহতদের আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রেদওয়ান ফেরদৌস সজিব জানান, সড়ক দুর্ঘটনায় আহত ৫জন রোগী হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসাধিন অবস্থায় সকাল ৮টার দিকে শাহ আলমের মৃত্যু হয়।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!