কুড়িগ্রামে ছাত্রী ধর্ষণের ঘটনায় ৩ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনার তিন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার তাদের বিভিন্ন এলাকা থেকে থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের উমর আলীর ছেলে আব্দুস সালাম (২৫) ও লালমনিরহাট জেলার মহেন্দ্রনগর এলাকার করিমের ছেলে আব্দুল মালেক (২৭) ও রাজারহাটের আবুল কালামকে ধরা হয়েছে নাগেশ^রী থেকে।
পুলিশ জানায়, গোপন সংবাদের তাদের গ্রেফতার করা হয়। রবিবার দুপুর ১২টায় পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত তথ্য তুলে ধরা হবে।
উল্লেখ্য,গত ২৭ জুলাই গভীর রাতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের নবম শ্রেণির ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে আহত করে এবং বাড়ির পাশে একটি জঙ্গলে ধর্ষণ করে একদল দুর্বৃত্ত। এছাড়াও দুর্বৃত্তদের হামলায় ধর্ষিতা ছাত্রীর বাবা (৪৮) ও মা (৩৮) গুরুতর আহত হন। এসময় তার বাড়িতে থাকা স্বর্ণালংকার ও এক লাখ ৬০ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা। আহত ছাত্রী ও তার পিতা-মাতা এখনো কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ ঘটনায় পরদিন অজ্ঞাত পরিচয় ৪ জনকে আসামী করে রাজারহাট থানায় মামলা দায়ের করা হয়। আসামী গ্রেপ্তারের দাবীতে এলাকায় দু’দফা মানববন্ধন ও সড়ক অবরোধ করেন এলাকাবাসী। পুলিশ শনিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে মুল দুই আসামীকে গ্রেফতার করে। কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান তিনজন আসামী গ্রেফতারের কথা স্বীকার করে বলেন, আসামীদের স্বীকারোক্তিমূলক জবানবন্দী পেলে পরবর্তীতে পুরো বিষয়টি নিশ্চিত হওয়া যাে

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!