কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর শারীরিক অবস্থার উন্নতি

বিভাস প্রতিবেদক: কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি মো: জাফর আলীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে তিনি ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি রয়েছেন।
তার পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েকদিন ধরে জ্বরসহ বিভিন্ন জটিলতায় ভোগার কারণে শনিবার তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষায় তাঁর শরীরে কভিট-১৯ বা করোনার উপস্থিতি পাওয়া যায়। সরকারের উর্দ্ধতন মহলের সহায়তায় উন্নত চিকিৎসার জন্য শনিবার রাতে তাঁকে ঢাকায় নেয়া হয়। একটি সামরিক হেলিকপ্টারে করে রাত ১০-৪৫ মিনিটে রংপুর থেকে ঢাকায় নিয়ে গিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল ও তিনি অনেকটা সুস্থতা বোধ করছেন বলে পারিবারিক সুত্রে জানা গেছে।
এদিকে জেলা পরিষদ চেয়ারম্যান মো: জাফর আলীর সুস্থতা কামনা করে রবিবার সকাল থেকে বিভিন্নস্থানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জেলা সদরসহ কয়েকটি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে দোয়ার আয়োজন করেছে জেলা পরিষ, স্থানীয় আওয়ামীলীগ ও বিভিন্ন সংগঠন। মন্দিরে বিশেষ প্রার্থনাও অনুষ্ঠিত হকে বলে জানা গেছে।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!