প্রেস লেখা স্টিকার দিয়ে মাদক পাচার

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রাম শহরের পৌর এলাকার আলমপাড়ায় অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ ভাই-বোন ও তাদের এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে কুড়িগ্রাম সদর থানা ও সদর পুলিশ ফাঁড়ির যৌথ দল অভিযান চালিয়ে এদের গ্রেফতার করে।
গ্রেফতাররা হলো খোরশেদ আলম ওরফে হুরকা (২৭), তার আপন ছোট বোন মনিকা ওরফে মুন্নি (১৮) এবং তাদের সহযোগী জসিম উদ্দিন বাবু (৩০)। খোরশেদ আলম ও মুন্নি পৌর এলাকার আলম পাড়ার আব্দুল মান্নানের সন্তান। আর তাদের সহযোগী জসিম উদ্দিন বাবু সদরের খলিলগঞ্জ এলাকার মৃত আব্দুস সালামের ছেলে। জসিম উদ্দিনের কাছ থেকে একুশে খবর ২৪ ডট কম নামে একটি পত্রিকার আইডি কার্ড জব্দ করা হয়েছে। জব্দ মোটরসাইকেলটিও জসিমের এবং সেটিতে ‘প্রেস’ লেখা স্টিকার লাগানো ছিল।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আলম পাড়ায় খোরশেদ আলম হুরকার বাড়িতে একটি ট্রাঙ্কের ভেতর থেকে গাঁজা ও ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়। এসময় মাদকের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ভাই-বোনসহ তিন জনকে গ্রেফতার করা হয়। এছাড়া ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত একটি মোটরসাইকেল ও মোবাইলফোন জব্দ করা হয়।
পুলিশ আরও জানায়, খোরশেদ আলম ও তার বোন জামাই (মুন্নির স্বামী) রবিউল ইসলাম পেশাদার মাদক ব্যবসায়ী। এদের মধ্যে খোরশেদ আলমের বিরুদ্ধে কুড়িগ্রাম সদর থানা ও নাগেশ্বরী থানায় এবং মুন্নির স্বামীর বিরুদ্ধে ফুলবাড়ী ও নাগেশ্বরী থানায় একাধিক মাদক মামলা রয়েছে। আর তাদের সহযোগী জসিম উদ্দিন বাবুর বিরুদ্ধে রংপুর কোতোয়ালি থানায় মোটরসাইকেল চুরির মামলা এবং লালমনিরহাট থানায় ডাকাতির মামলা রয়েছে।
সদর থানার ওসি খান মো. শাহরিয়ার বলেন, গ্রেফতাররা কুখ্যাত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে একাধিক চুরি ,ডাকাতি ও মাদক মামলা রয়েছে। এ ঘটনায় জড়িত পলাতক আসামিসহ সব আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!