ফুলবাড়ীতে হাতকড়াসহ র‌্যাবের হাত থেকে পালিয়েছে এক মাদক ব্যবসায়ী

ফুলবাড়ী প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে হাতকড়াসহ র‌্যাবের হাত থেকে পালিয়েছে এক মাদক কারবারি যুবক। সোমবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটেছে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের উত্তর শিমুলবাড়ী এলাকায়। পালিয়ে যাওয়া মাদক কারবারির নাম লাভলু মিয়া (লাবু) (২২)। সে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের সীমান্তঘেষা কুরুষাফেরুষা জায়গিরটারী গ্রামের আতাউর রহমান আতা ছেলে।
রংপুর র‌্যাব-১৩ এর উপ-পরির্দশক (এসআই) সুকুমার সরকার জানান, সোমবার গোপন সংবাদের ভিত্তিতে একদল ফোর্সসহ উত্তর শিমুলবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে অবস্থান নেয়। এ সময় মাদক কারবারি লাবু মিয়াকে ২৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতে নাতে আটক করা হয়। পরে তাকে হাতকড়া পড়িয়ে গাড়ীতে তোলার প্রস্তুতি নেয়ার সময় র‌্যাব সদস্য শফিকুল ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিক অনেক চেষ্টা করা হলেও তাকে আটক করা সম্ভব হয়নি। পরে তার বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মঙ্গলবার রাতেই র‌্যাব বাদী হয়ে ওই মাদক কারবারির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
রংপুর র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার শহিদার রহমান জানান, মাদকসহ আটক চোরাকারবারিকে গাড়িতে উঠানোর সময় এ এস আই শফিকুল ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে তার বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মামলা করা হয়েছে। পলাতক আসামীসহ হ্যান্ডকাপটি উদ্ধারের তৎপরতা চলছে।
এ ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় মামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদক চোরাকারবারি লাবুর বিরুদ্ধে মাদক ও পলায়ন সংক্রান্ত মামলা দায়ের করেছে রংপুর র‌্যাব-১৩।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!