কুড়িগ্রামে সাবেক ছাত্রলীগ নেতার কব্জি কর্তন ।। সড়ক অবরোধ

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও কুড়িগ্রাম মজিদা আদর্শ মহাবিদ্যালয়ের প্রভাষক আতাউর রহমান মিন্টুর হাতের কব্জি কর্তন করেছে সন্ত্রাসীরা। তার ডান হাতের কব্জি কর্তন ছাড়াও বাম হাত ও ডান পা কেটে নেয়ার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার দুপুরে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের রামরতন গ্রামে এ ঘটনা ঘটে। গুরুত্বর অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আহত মিন্টুর বড় ভাই রাজু মিয়া জানান, আতাউর রহমান মিন্টু দুই বন্ধুসহ মোটর সাইকেলযোগে আসার সময় বিপরীত দিকে থেকে ৩টি মোটর সাইকেলে ৬-৭ জন সন্ত্রাসী এসে তাদের উপর আক্রমণ করে। এতে তার দুই বন্ধু পালিয়ে গেলেও উপর্যুপরি আঘাতে মিন্টু গুরুত্বর আহত হন। পরে গ্রামবাসীদের সহায়তায় তাকে মুমুর্ষু অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
রাজারহাট থানার ওসি রাজু সরকার জানান, সন্ত্রাসীরা নৃশংস ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে থানায় এখনও কোন মামলা হয়নি। তবে ঘটনাষ্থল পরিদর্শন করে দুস্কৃতিকারীদের সনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।
এদিকে ঘটনার সংবাদ পেয়ে বিকাল ৪টার দিকে আহত মিন্টুর আত্মীয় স্বজন ও ছাত্রলীগের নেতা-কর্মীরা সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবীতে কুড়িগ্রাম শহরের শাপলা চত্বর ও কাঁঠালবাড়ীতে কুড়িগ্রাম-রংপুর সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। এসময় প্রায় এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!