কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল দুই শিশুর

ফুলবাড়ী প্রতিনিধি :
অবৈধ সেচ সংযোগের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মামাতো ফুফাত ভাই দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে কুড়িগ্রামের ফুলবাড়ীতে। বুধবার সকাল ১১টার দিকে ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের সীমান্তঘেষা বালাতাড়ি গ্রামে ঘটনা ঘটে। ঘটনায় পরিবারসহ এলাকায় চলছে শোকের মাতম। নিহত দুই শিশু ওই গ্রামের মমিনুল ইসলামের ছেলে আল-আমিন ( ১২) ও আজিদুল ইসলামের ছেলে আলিমুল হক (৫) ছেলে। বালাতাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আল-আমিন পঞ্চম শ্রেণী ও আলিমুল হক প্রথম শ্রেনীতে পড়তো।
স্থানীয়রা জানান, গ্রামের আবুবক্কর মিয়া বাড়ী থেকে অবৈধ বিদ্যুতের সংযোগের তার মাটির উপর দিয়ে নিয়ে সেচ দিয়ে আসছিল। ওই সংযোগের তার মাটির উপর দিয়ে থাকা অবস্থায় ওই দুই শিশু বরই খেয়ে ওই পথে আসার সময় সে তারে জড়িয়ে যায়। পরে তাদের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুসাব্বের হোসেন মুসা জানান ঘটনাটি খুবই দুঃখজনক। বিষয়টি থানায় জানানো হয়েছে। ফুলবাড়ীর থানার ওসি রাজীব কুমার রায় জানান ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
তবে কুড়িগ্রামÑলালমনিহাট পল্লী বিদ্যুৎ সমিতির ফুলবাড়ী জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোস্তফা কামাল জানিয়েছেন অবৈধভাবে সংযোগ নেয়া হলে তদন্ত করে আইনাগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!