কুড়িগ্রামে ছাত্রলীগ নেতার কব্জি কর্তন: বিচারের দাবীতে পরিবারের সংবাদ সম্মেলন

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও মজিদা আদর্শ ডিগ্রি কলেজের প্রভাষক আতাউর রহমান মিন্টুর উপর বর্বরোচিত হামলার পর ৪দিন পেরিয়ে গেলেও আসামী গ্রেফতার না হওয়ায় সুষ্ঠু বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে পরিবারের সদস্যরা।
শনিবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী বাজারস্থ পারিবারিক বাসভবনে এই সংবাদ সম্মেলন আহবান করা হয়। এসময় বক্তব্য রাখেন মিন্টুর স্ত্রী নওরিন আক্তার চুনী, বাবা আলতাফ হোসেন, মা ফাতেমা বেগম, ভাই আশরাফুজ্জামান রাজু ও আফতাবুজ্জামান সাজু।
পরিবার থেকে অভিযোগ করা হয়, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুর ইন্ধনে সন্ত্রাসীরা এই নারকীয় ঘটনা ঘটায়। তার প্রভাবের কারণে চারদিন পেরিয়ে গেলেও পুলিশ এখনো একজন আসামীকেও গ্রেফতার করতে পারেনি। আওয়ামী রাজনীতির সাথে জড়িত এই পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পরিবারের নিরাপত্তা ও সুষ্ঠু বিচার দাবী করেন। অবশ্য গত শুক্রবার এক সংবাদ সম্মেলনে আমান উদ্দিন মঞ্জু এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদের সঙ্গে তাঁর কোন সম্পর্ক নেই বলে জানান।
উল্লেখ্য, গত ১৬ মার্চ দুপুরে রাজারহাটের রামরতন এলাকায় আতাউর রহমান মিন্টুকে ১১-১২ জনের একটি দল ডান হাতের কব্জি কেটে নেয়। তার বাম হাতও বিচ্ছিন্ন হওয়ার পথে। এছাড়াও দুই পায়ের রগ কেটে ফেলা হয়েছে। তিনি এখন ঢাকা পঙ্গু হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে রাজারহাট থানায় বাঁধনসহ ১১জনের নাম উল্লেখসহ আরও ৩-৪জন অজ্ঞাত আসামী করে মামলা করেন মিন্টুর বাবা আলতাফ হোসেন।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!