কুড়িগ্রামে সাবেক ছাত্রলীগ নেতার কব্জি কর্তনের ঘটনায় মূল আসামী বাঁধনসহ গ্রেপ্তার—৪

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও কুড়িগ্রাম মজিদা আদর্শ ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক আতাউর রহমান মিন্টুর ডান হাতের কব্জি কর্তনের ঘটনার ২৭ দিন পর মূল আসামী মেহেদী হাসান বাঁধনসহ ৪ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম পুলিশ লাইন কনফারেন্স কক্ষে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা এই তথ্য প্রদান করেন।
এসময় জানানো হয় গ্রেপ্তারকৃত আসামী মেহেদী হাসান বাঁধন ও রশিদ মিয়াকে ঢাকার দক্ষিণ খান এলাকা থেকে এবং মাজহারুল ইসলাম মনোয়ার ও আল আমিন আহম্মেদ শুভকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। শুভ বিজ্ঞ আদালতে ফৌজদারী কার্যবিধি আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করায় তাকে জেল হাজতে ইতিমধ্যে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, আসামীরা ৭—৮বার জায়গা পরিবর্তন করে নিজেদেরকে আত্মগোপন করছিল। বুধবার রাতে এএসপি উৎপল কুমার রায় ও তদন্তকারী অফিসার পবিত্র সরকার তাদেরকে গ্রেফতার করে কুড়িগ্রামে নিয়ে আসে। বাকী আসামীদের গ্রেপ্তারে জোর প্রচেষ্টা চলছে।
উল্লেখ্য, গত ১৬ মার্চ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আতাউর রহমান মিন্টুকে রাজারহাট উপজেলার ছিনাই এলাকায় আসামীরা পথরোধ করে তার ডান হাতের কব্জী বিচ্ছিন্ন করে ফেলে এবং বামহাত ও দুই পা কুপিয়ে বিচ্ছিন্ন করার চেষ্টা করে। এ ব্যাপারে মিন্টুর পিতা আলতাফ হোসেন আসামী বাঁধনসহ ১১জনের নাম উল্লেখসহ ৪/৫জনকে অজ্ঞাত করে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করে। আসামীদের গ্রেপ্তারের দাবীতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিলসহ নান কর্মসূচি পালন করে মিন্টুর সমর্থকরা।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!