বিকেএসপিতে সুযোগ পেয়েছে কুড়িগ্রামের সাব্বির—ইমতিয়াজ

বিভাস প্রতিবেদক:
এ বছর বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপিতে পড়ার সুযোগ পেয়েছে কুড়িগ্রামের দুই খুদে ফুটবলার সাব্বির ও ইমতিয়াজ। দুজনই ফুটবল প্রশিক্ষক জালাল হোসেন লাইজু পরিচালিত শেখ কামাল ফুটবল একাডেমির প্রশিক্ষণার্থী। এই বিরল সুযোগ পাওয়ায় প্রশংসা আর অভিনন্দনে ভাসছেন কৃতি দুই ফুটবলার।
সাব্বির কুড়িগ্রাম রিভারভিউ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। বাড়ি কুড়িগ্রাম শহরের পুরাতন হাসপাতালপাড়া। বহু বিবাহের কারণে বাবার অনুপস্থিতিতে মা ও মামার আশ্রয়ে লালিত পালিত হন। তাই অভাব অনটনে দিন কাটছে সাব্বিরের।
আলিফ রহমান ইমতিয়াজ বডার্র গার্ড স্কলের নবম শ্রেণির শিক্ষার্থী। বাড়ি নীলারাম স্কুলের পাশে। বাবা আনেয়ার হোসেন একজন ছোট ব্যবসায়ী। দুজনই সুবিধা বঞ্চিত শিশু। অনেক কষ্টের পর ধরা দিয়েছে সাফল্য।
এই দুই শিক্ষার্থীর বিকেএসপিতে পড়ার সুযোগ পাওয়ায় কুড়িগ্রাম জেলার পরিষদের চেয়ারম্যান মো: জাফর আলী অভিনন্দন জানিয়ে বলেছেন, এই সুযোগ কাজে লাগিয়ে আশা করি এই খুদে ফুটবলার কুড়িগ্রামের মুখ উজ্জ্বল করবে। শেখ কামাল ফুটবল একাডেমির প্রশিক্ষক জালাল হোসেন লাইজু বলেন, ‘ছোট বেলা থেকে আমার একাডেমিতে দুজন ফুটবলে প্রশিক্ষণ নিয়েছে। বিভিন্ন টুনার্মেন্টে অংশ নিয়ে সাফল্য পেয়েছে। তারা দুজন খুবই সম্ভাবনাময় খেলোয়ার। আশা করা যায় তার ভবিষ্যৎ খুবই উজ্জ্বল হবে।’

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!