কুড়িগ্রামে কেন্দ্রিয় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট ইউনিয়নে এক মুক্তিযোদ্ধা পরিবারের প্রায় কোটি টাকা মূল্যের ৩৫ শতক জমি জবর দখলের অভিযোগ তুলে শনিবার কুড়িগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে অভিযোগকারী পরিবারটি।
অভিযোগে বলা হয়, কেন্দ্রিয় ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং ভুরুঙ্গামারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরন্নবী চৌধুরী খোকনের পূত্র রাকিনুল হক চৌধুরী ছোটন প্রভাব খাটিয়ে ছাত্রলীগের সাঙ্গপাঙ্গদের নিয়ে ইনজাংশনকৃত জমি জবরদখল করে সেখানে ঘর তুলছে। এসময় থানায় অভিযোগ করা হলেও পুলিশ কার্যকর ব্যবস্থা গ্রহন করেনি। সেখানে তারা প্রধানমন্ত্রীর কাছে সুষ্ঠু বিচার দাবী করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন বীর মুক্তিযোদ্ধা আলিমুদ্দিনের পূত্রবধূ আনজিনা বেগম। এসময় তার শাশুরী আনোয়ারা বেগম, স্বামী মিজানুর রহমান মিজু ও জমি বিক্রেতা বীর মুক্তিযোদ্ধা মেহের আলী সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
অভিযোগ অস্বীকার করে রাকিনুল হক ছোটন বলেন, ‘অভিযোগকারীর স্বামী মিজানুর রহমান মিজু নিজেই একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ভূমি দস্যু। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। জেলও খেটেছে। বিরোধপূর্ণ জমিতে আমি বা ছাত্রলীগের কারো সম্পৃক্ততা নেই। প্রকৃত জমির মালিক নজরুল নিজেই ঘর তুলছে। তারা জাল দলিল করে দখলে নিয়েছিল।’

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!