নবনির্বাচিতদের সংবর্ধনার মঞ্চে শিকল পড়ে পরাজিত মেম্বার

ফুলবাড়ী প্রতিনিধি:
নবনির্বাচিতদের সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চে শিকল পড়ে উঠে সবাইকে চমকে দিয়েছেন এক পরাজিত প্রার্থী। নির্বাচনে হারলেও মনোবল হারাননি পরাজিত প্রার্থী প্রাক্তন ইউপি সদস্য শাহজালাল। তিনি নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চে শিকল পড়ে নিজের কন্ঠে গান ও সাথে অভিনয় করে দর্শক মাতিয়ে দিয়েছেন। যা রীতিমত ব্যপক সাড়া ফেলে দিয়েছে ওই এলাকায়।
ঘটনাটি কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নে। শাহজালাল ওই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের প্রাক্তন ইউপি সদস্য। তিনি তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছেন। পরাজিত হলেও তার মনে কোনো অসন্তোষ নেই। সবসময় জনসাধারণের পাশে থাকেন হাসি—আমোদ আর ফুর্তিতে।
শুক্রবার রাতে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইতারী বটতলা বাজার জনশক্তি সমাজসেবা ও পল্লী উন্নয়ন সংস্থার আয়োজনে বটতলা বাজার সংলগ্ন মাঠে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানে শাহজালাল লোহার শিকল পড়ে মঞ্চে উঠে তাক লাগিয়ে দেন সবাইকে। তিনি অভিনয় ও গানের মাধ্যমে মঞ্চ মাতিয়ে তোলেন। দর্শকরাও তার গানের সাথে তাল মিলিয়ে আনন্দময় এক পরিবেশের সৃষ্টি করে।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে ভাঙ্গামোড় ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বিপ্লবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান শেখ, বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদ সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, যুবলীগের সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!