চিলমারীতে নির্বাচনী মাঠে ভুয়া চেয়ারম্যান প্রার্থী!

মমিনুল ইসলাম, চিলমারী:
কুড়িগ্রামের চিলমারীতে আসন্ন ইউপি নির্বাচনে এক ভুয়া চেয়ারম্যান প্রার্থী প্রচার—প্রচারণা চালাচ্ছে বলে জানা গেছে। এ নিয়ে এলাকার সাধারণ ভোটাররা যেমন বিভ্রান্ত হচ্ছেন, অপরদিকে প্রশাসনের নীরবতায় জনমনে কৌতূহলের সৃষ্টি হয়েছে।
জানাগেছে, উপজেলার চিলমারী ইউনিয়নে ৩জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। রিটার্নিং কর্মকর্তা ওই ৩ প্রার্থীকেই বৈধ ঘোষণা করে। এরপর প্রার্থীরা মার্কা পেয়ে নির্বাচনী প্রচরণায় নেমে পড়েন। প্রচারণার শুরুর পর হঠাৎ করেই দুদু জোদ্দার নামে এক ভুয়া স্বতন্ত্র প্রার্থীর আবির্ভাব ঘটে। তিনি নিজেকে স্বতন্ত্র প্রার্থী দাবি করে ঘোড়া মার্কায় এলাকাবাসীর কাছে ভোট চেয়ে পোস্টারিং ও মাইকিং করে প্রচারণা চালাচ্ছেন। হঠাৎ করেই দুদু জোদ্দারের স্বতন্ত্র প্রার্থী হওয়া, প্রচারণা চালানো এলাকার ভোটাররা যেমন বিভ্রান্ত হচ্ছেন তেমনি প্রশাসনের নীরবতায় জনমনে কৌতূহলের সৃষ্টি হয়েছে।
জানা গেছে, ভুয়া প্রার্থী দুদু জোদ্দার চিলমারী ইউনিয়নের কড়াইবরিশাল নতুন আশ্রায়ন কেন্দ্রের ধনীয়া জোদ্দারের ছেলে। তিনি এর আগেও উলিপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা পরিচয়ে কুড়িগ্রাম—৩ আসনের সাংসদ সদস্য হিসেবে হেলিকপ্টার মার্কার পোস্টারিং ও মাইকিং করে প্রচারণা চালিয়ে হৈচৈ ফেলে দিয়েছিলেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, দুদু জোদ্দার নামে চেয়ারম্যান প্রার্থী হিসেবে কোনো মনোনয়নপত্র বিতরণ ও গ্রহণ করা হয়নি। উপজেলা নির্বাহী অফিসার মো: মাহবুবুর রহমান বলেন, ঘটনার সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!