কুড়িগ্রাম পদ্মা সেতু উদ্বোধন উদযাপন প্রস্তুতিসভায় মৃত্যু আওয়ামীলীগ নেতার

বিভাস প্রতিবেদক:


কুড়িগ্রাম সদর উপজেলার হলোখানা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় বক্তব্য দিয়েই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন এক তৃণমূল নেতা। মৃত নেতা আব্দুর রহমান ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি। পদ্মাসেতু উদ্বোধন উদযাপন ও দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার ইউনিয়ন পরিষদ হলরুমে এই বর্ধিত সভার আয়োজন করে হলোখানা ইউনিয়ন আওয়ামীলীগ।


দলীয় সূত্রে জানা গেছে, ইউনিয়ন আওয়ামীগের উদ্যোগে এই বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে তৃণমূল নেতারা তাদের বক্তব্য উপস্থাপন করেন। এক পযার্য়ে আব্দুর রহমান বিগত ইউপি নিবার্চনে দলীয় প্রার্থীর পরাজয় ও দলের গ্রুপিংসহ বিভিন্ন বিষয়ে আবেগঘন বক্তব্য দেন। বক্তব্য শেষ করে চেয়ারে বসতেই না বসতেই হৃদরোগে আক্রান্ত হয়ে ঢলে পড়েন তিনি। পরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য নুরজামাল সরকার জানান, আব্দুর রহমান দলের প্রতি ভালোবাসা থেকে আবেগ আর উত্তেজনা নিয়ে বক্তব্য দেয়ার পরই তিনি অসুস্থ হয়ে পড়েন। তাঁর মৃত্যুতে আওয়ামীলীগের নেতা—কমীর্রা শোকাহত।


সভায় উপস্থিত কুড়িগ্রাম সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আখতার হোসেন চিনু জানান, দীর্ঘদিন ধরে নানা প্রতিকূলতার মাঝে দলের জন্য কাজ করে গেছেন আব্দুর রহমান। তার মত একজন নিবেদিতপ্রাণ নেতার এভাবে দলীয় সভায় মৃত্যুর ঘটনা দেখে খুব ব্যথিত হয়েছি এবং আমি নিজেই অসুস্থ হয়ে পড়েছি।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!