বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধুর জীবনী প্রতিযোগিতায় প্রথম হয়েছেন আফিয়া আনজুম

আবু সাইদ, রৌমারী
রৌমারীতে রংপুর বিভাগীয় প্রযার্য়ে আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২২ উপস্থিত বঙ্গবন্ধুর জীবনীর উপর বক্তৃতায় রৌমারী উপজেলার খনজনমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী আফিয়া আনজুম প্রথম হয়েছেন।
প্রতিযোগিতা শেষে ২৬ জুলাই মঙ্গলবার সকালে রংপর জেলা পিটিআই মিলনায়তনে তার হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উদ্যোগে সারাদেশব্যাপী এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। তারই ধারাবাহিকতায় রংপুর বিভাগীয় পর্যায়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. সাবিরুল ইসলাম ও সভাপতিত্ব করেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারি পরিচালক মোজাহিদুল ইসলাম। সোমবার আফিয়া আনজুমের শিক্ষা প্রতিষ্ঠান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক অনুষ্ঠানের মাধমে তার হাতে ক্রেস্ট তুলে দেন প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বন্দবেড় ইউপি সদস্য কাজিম উদ্দিন, সহকারি শিক্ষক হারুনর রশিদ তুহিন, সহকারি শিক্ষক রফিকুল ইসলাম রফিক।
খনজনমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম বলেন, আফিয়া আনজুম পড়াশোনায় খুব মনোযোগী, ক্লাসে তার রোল নম্বর এক। আমরা আশাকরি সে জাতীয় পর্যায়ে আফিয়া আনজুম প্রতিযোগীতায় অংশগ্রহন করে সে আমাদের সুনাম বয়ে আনবে।
আফিয়া আনজুমের বাবা খনজনমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আমজাদ হোসেন ও মাতা টালুয়ার চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ফাতেমা খাতুন।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!