সবুজ মাঠে শেখ হাসিনার প্রতিকৃতি অঙ্কন করলো কুড়িগ্রামে ছাত্রলীগের ৭০০ নেতা কমীর্

বিভাস প্রতিবেদক:
সবুজ ঘাসে আচ্ছাদিত সুবিশাল মাঠ। তার মাঝেই মানব অঙ্কিত প্রতিকৃতি ভেসে উঠলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার। বিপুল করতালি আর জন্মদিনের গানের সুরের মূচ্ছর্নায় এক অপূর্ব দৃশ্য দেখলো কয়েকশ ভক্ত।
বুধবার প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যার ৭৬তম জন্মদিনে এমন এক ব্যতিক্রমী আয়োজন করে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ। কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে সকাল ১১টায় কেক কাটা শেষে প্রায় জেলা ছাত্রলীগের ৭০০ নেতাকর্মী নিয়ে শেখ হাসিনার প্রতিকৃতি অঙ্কন করেন। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সদর উপজেলা শাখার রেজভী কবির চৌধুরী বিন্দু, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি শরিফ আহামেদ, কুড়িগ্রাম পলিটেকনিট উনস্টিটিউট শাখার সভাপতি ঝিনুক মিয়া, কুড়িগ্রাম পৌর ছাত্রলীগের নেতা মেহেদী হাসানসহ নেতা—কমীর্রা এই প্রতিকৃতি অঙ্কণের ব্যতিক্রমী আয়োজনে অংশ নেন। এসসয় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান।
এ প্রসঙ্গে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, ‘শেখ হাসিনা আমাদের সাংগঠনিক অভিভাবক। তাঁর জন্মদিনে তাকে ভালোবেসে ব্যতিক্রমী কিছু করার তাড়না থেকেই এই নেয়া হয়েছে।’

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!