ফুলবাড়ীতে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে এক পিতা গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার সকাল ৯ টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের নাওডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা মাদকাসক্ত ওই ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

জানা গেছে, ওই গ্রামের ছোবেদ আলীর (৪৮) ছেলে মিজানুর রহমান (২৫) প্রতিদিনের মতো নেশা করে শনিবার দিবাগত রাত ও রবিবার সকালে গালিগালাজ করতে থাকে । ছোবেদ আলী এসব সহ্য করতে না পেরে প্রতিবাদ জানালে বাপ—ছেলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মিজানুর ছুরি দিয়ে ছোবেদ আলীর বুকে ও পিঠে আঘাত করে । ছুরির আঘাতে ছোবেদ আলী মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে প্রেরণ করে এবং মিজানুরকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিজানুরকে থানায় নিয়ে আসে।
প্রতিবেশী তাজুল ইসলাম ও শামছুল হক জানান, মিজানুর দীর্ঘদিন থেকে মাদক সেবন করে অস্বাভাবিক আচরণ করে আসছে। স্থানীয় লোকজন এগিয়ে না আসলে সে আজ তার বাবাকে মেরেই ফেলতো।

আহত ছোবেদ আলী কান্নাজড়িত কন্ঠে বলেন, নেশা করে ছেলে মিজানুর নষ্ট হয়ে গেছে। তাকে আলাদা বাড়ী করে দেয়া হয়েছে। নেশা করার কারণে তার দুই স্ত্রীর সংসার টেকেনি। তার কারণে এলাকাবাসীও অতিষ্ঠ। গতরাতে সে সারারাত আমাকে গালিগালাজ করে। সকালে প্রতিবাদ করলে আমার বুকে ও পিঠে ছুরি দিয়ে আঘাত করে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান, পিতার উপর হামলার ঘটনায় মিজানুরকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনও অভিযোগ দেয়নি। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!