কুড়িগ্রামে ৬২জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে

বিভাস প্রতিবেদক:
ঢাকার কেরানিগঞ্জ থেকে মঙ্গলবার ট্রাক যোগে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানায় আসা ৬২জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এদের মধ্যে তিনজন নারী ও দুইজন শিশু রয়েছে।
পুলিশ জানায়, এসব লোক কেরানিগঞ্জে ইটখোলায় কাজ করতো। তারা সেখান থেকে ট্রাক যোগে বাড়িতে আসার সময় কুড়িগ্রামের ধরলা ব্রিজের নিকট আটক হয়। পরে তাদের পুলিশ পাহারায় কচাকাটা থানার কচাকাটা বহুমূখী উচ্চ বিদ্যালয়ে আনা হয়। করোনা সংক্রমন ঠেকাতে এদের সবাইকে বিদ্যালয়টিতে ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হয়েছে। কোয়ারেন্টিনে থাকাদের বাড়ি কচাকাটা থানার কেদার ও কচাকাটা ইউনিয়নের বিভিন্ন গ্রামে। কোয়ারেন্টিনে রাখার সময় স্বাস্থ্য উপসহকারীগণ সকলের স্বাস্থ্য পরীক্ষা করেন।
সিনিয়র সহকারি পুলিশ সুপার শওকত আলী বলেন, কচাকাটা থানা এলাকার অনেক মানুষ ঢাকা বিভাগের বিভিন্ন জেলায় কাজ করতে যায়, যারা এসেছেন তারা কেরনীগঞ্জের ইটখোলায় কাজ করতো। যেহুতু তারা করোনা সংক্রমিত এলাকা থেকে এসেছেন তাই সংক্রমন রোধে তাদেরকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে।
নাগেশ্বরী উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর আহম্মেদ মাছুম জানান, সকল নিয়ম কানুন মেনে এবং সকলের খাবারদাবারের ব্যবস্থা করে প্রতিষ্ঠানিক কোয়ারান্টিনে রাখা হয়েছে। #

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!