কুড়িগ্রামে করোনার উপসর্গ নিয়ে দুই শিশুর মৃত্যু

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রামে নাগেশ্বরী এবং ভূরুঙ্গামারীতে করোনার উপসর্গ নিয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃত দুই শিশু ও তাদের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।
ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের শাহিবাজার গ্রামের রিয়াজুল ইসলামের ৬বছরের মেয়ে নাফিজা জ্বর সর্দি নিয়ে রোববার ভোর রাতে মারা যায়। রিয়াজুল ইসলাম বেশ কিছুদিন আগে ঢাকা থেকে বাড়িতে ফিরেছেন। ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য,পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা এস.এম সায়েম জানান, শিশুটির পিতা ঢাকা ফেরত এবং জ্বর সর্দি নিয়ে যেহেতু মারা গেছে, তাই অধিকতর শতর্কতার জন্য মৃত শিশু ও তার পিতামাতার নমুনা সংগ্রহ করা হয়েছে। পরে পরিবারের লোকজন শিশুটিকে দাফন করে।
রবিবার ভোরে নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের কুটিনাওডাঙ্গা গ্রামের মোবারক আলীর ৬মাসের ছেলে করোনা উপস্বর্গ নিয়ে মারা যায়। নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য,পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, জন্মের পর থেকে ওই শিশু অসুস্থ ছিলো। সম্প্রতি তাকে নিয়ে রংপুর মেডিক্যাল হাসপাতালে গিয়েছিলেন তার পরিবার। নিশ্চিৎ হওয়ার জন্য মৃত শিশু ও পিতার নমুনা সংগ্রহ করা হয়েছে। পরে পরিবারের লোকজন মরদেহ সতর্কতার সাথে দাফন করে।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!