কুড়িগ্রামের ঘোগাদহে চেয়ারম্যান-মেম্বারদের পাল্টাপাল্টি মানববন্ধন

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ইউপি চেয়ারম্যান শাহ আলমের বিরুদ্ধে ত্রাণ বিতরণে অনিয়ম ও ইউপি সদস্যদের বেতন-ভাতা বন্ধের প্রতিবাদে ইউপি সদস্যদের মানববন্ধনের একদিন পরই এই স্থানে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা প্রচারণার বিরুদ্ধে মানববন্ধন করা হয়েছে। সোমবার (২০এপ্রিল) সকালে ঘোগাদহ বাজারে স্থানীয় এলাকাবাসীসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের ব্যানারে মানববন্ধন করা হয়।
এসময় বক্তব্য রাখেন ইউপি মেম্বার দুলাল মিয়া, প্রতিবন্ধী রজব আলী, ভুক্তভোগী সাবিনা আক্তার, শহিদুল ইসলাম, যুবলীগ নেতা ওয়াজেদ আলী, এনামুল হক, ছাত্রলীগের আশরাফুল আলম প্রমুখ।
বক্তারা বলেন, করোনা ভাইরাসে মানুষ যখন অসহায় তখন ইউনিয়নের কিছু মেম্বার নিজেদের সম্মানীভাতার দাবিতে মানববন্ধন করে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। মানববন্ধনে ভুক্তভোগীরা মেম্বারদের বিভিন্ন অপকর্মের ফিরিস্তি তুলে ধরেন।
উল্লেখ্য, গত ১৮ এপ্রিল ঘোগাদহ ইউপি চেয়ারম্যানের বিভিন্ন দুর্নীতি ও ইউপি সদস্যদের বেতনভাতা বন্ধের প্রতিবাদে ১২জন মেম্বার একই স্থানে মানববন্ধন করেন। করোনা পরিস্থিতিতে জনপ্রতিনিধিরা সাধারণ মানুষের পাশে না দাঁড়িয়ে পাল্টাপাল্টি মানববন্ধনের ঘটনায় এলাকায় বিরুপ প্রতিক্রিয়া দেখা গেছে।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!