ফুলবাড়ীতে মুদির দোকান থেকে টিসিবির পণ্য সন্দেহে ২৮ বস্তা চিনি ও ৮বস্তা ছোলা উদ্ধার

ফুলবাড়ী প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের খড়িবাড়ি বাজারের এক মুদির দোকান থেকে টিসিবির পণ্য সন্দেহে ২০ বস্তা চিনি ও ৮ বস্তা ছোলা এবং অপর একটি দোকান থেকে আরও ৮ বস্তা চিনি জব্দ করেছে উপজেলা প্রশাসন।
সোমবার (২০ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছা: মাছুমা আরেফিনের নেতৃত্বে পরিচালিত একটি অভিযানে এসব মালামাল জব্দ করা হয়। ইউএনও মাছুমা আরেফিন এ তথ্য নিশ্চিত করেছেন।
অভিযানের সাথে থাকা ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নবীউল হাসান জানান, অভিযানের খবর পেয়ে দোকানদার মুকুল ও দোকানের অন্য কর্মচারী দোকান খোলা রেখে পালিয়ে যায়। পরে দোকানের গোডাউন থেকে ২০ বস্তা চিনি ও ৮ বস্তা ছোলা জব্দ করা হয়। এরপর একই বাজারের এরামুল নামে অপর এক ব্যক্তির দোকান থেকে আরও ৮ বস্তা চিনি জব্দ করা হয়। জব্দকৃত মালামালের বস্তায় টিসিবির সিল না থাকায় উপজেলা নির্বাহী অফিসার মালামাল সহ ওই গোডাউন ছিলগালা করে দেন।
ইউএনও মাছুমা আরেফিন জানান, মালামালগুলো টিসিবি’র পণ্য কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। তবে যেহেতু অভিযোগ পাওয়া গেছে সেজন্য মালামালসহ ওই গোডাউন ছিলগালা করা হয়েছে। অভিযুক্ত দোকানদারের বিরুদ্ধে থানায় মামলা করার জন্য সংশ্লিষ্ট ট্যাগ কর্মকর্তাকে নির্দেশনা দেওয়া হয়েছে।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!