কুড়িগ্রামে করোনাকে জয় করে ঘরে ফিরলেন তাজুল ইসলাম

ফুলবাড়ি প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়িতে মরণঘাতি করোনা ভাইরাসকে জয় করে নিজ বাড়িতে ফিরলেন তাজুল ইসলাম (৩০) নামে এক যুবক। শনিবার বিকেল ৪ টায় হাসপাতাল কর্তৃকপক্ষ তাকে ছাড়পত্র দিয়ে এ্যাম্বুলেন্সে যোগে তাকে বাড়িতে পাঠানো হয়। তিনি দীর্ঘ ১৯ দিন করোনার সঙ্গে যুদ্ধ করে ফুলবাড়ী হাসপাতালের আইসোলেসন চিকিৎসাধীন ছিলেন তিনি। তাজুল ইসলাম ফুলবাড়ি উপজেলার সীমান্তবর্তী কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের মৃত: কাচু শেখের ছেলে।
সুস্থ তাজুল ইসলামকে ফুলের তোড়া দিয়ে বিদায় জানান ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোছা. শামসুন্নাহার। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মেডিকেল অফিসার ডাঃ ছাইফুল ইসলাম, ফুলবাড়ি থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোছাঃ শামসুন্নাহার জানান, করোনা আক্রান্ত যুবক সম্প্রতি ঢাকার মাধবদী গার্মেন্টস থেকে ফুলবাড়ীতে ফিরেছেন। পরে জ¦রে আক্রান্ত হওয়ায় গত ১২ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ১৪ এপ্রিল তার করোনা পরীক্ষার ফল পজেটিভ আসে। পরে ১৪ এপ্রিল থেকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি আরও জানান তাজুল ইসলামকে ১৯,২৬ ও ২৭ এপ্রিল তিন দফায় করোনা নমুনা সংগ্রহ করে পাঠানো হলে তিনটি রিপোর্ট নেগেটিভ আসে। উল্লেখ্য, কুড়িগ্রামে এখন পর্যন্ত ২২জন কোভিড-১৯ শনাক্ত হয়েছে। তার মধ্যে তাজুল সুস্থ হয়ে বাড়ি ফিরল।
সুস্থ তাজুল ইসলাম জানান, ফুলবাড়ি হাসপাতাল কর্তৃকপক্ষের সু-চিকিৎসা আমি আল্লাহর রহমতে ভাল হয়ে গেছি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন বাড়ীতে গিয়ে সুস্থভাবে জীবন-যাপন করতে পারি।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!