কুড়িগ্রামে ৩৩৩ সেবা পেয়েছে ১৮০০ মানুষ

বিভাস প্রতিবেদক:
সরকারি সেবার তথ্য জানতে ও সামাজিক সমস্যা সহজে দ্রুত জেলা প্রশাসককে জানাতে ৩৩৩ সার্ভিস চালু করেছে কুড়িগ্রাম জেলা প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। পরে জেলা প্রশাসক ফিতা কেটে ৩৩৩ নম্বর সম্বলিত শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় তা লাগানোর উদ্দেশ্যে জেলা প্রশাসন কার্যালয়ের সামনে বিলবোর্ড লাগিয়ে উদ্বোধন করেন। সাধারণ মানুষের জন্য যথাযথ প্রয়োগ ও সেবা দান করতে এ প্রেস ব্রিফিং ও বিলবোর্ড লাগানোর কর্মসূচির আয়োজন করা হয়।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মো: হাফিজুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব জিলুফা সুলতানা,সদর ইউএনও ময়নুল হক,কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি এড.আহসান হাবীব নীলুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
ব্রিফিংকালে জেলা প্রশাসক বলেন, সাধারণ মানুষ যাতে দ্রুত তাদের সমস্যা জানাতে পারে এবং প্রয়োজনীয় তথ্য পেতে পারে সেজন্যই ৩৩৩ সার্ভিস চালু করা হয়েছে। তিনি জানান গত এক বছরে ১ হাজার ৮০০ মানুষ এই হটলাইন নম্বরে ফোন করে সেব পেয়েছেন। তিনি সকল সাংবাদিকদের জনমানুষকে সচেতনতায় এ ব্যাপারে সহযোগিতা করার আহবান জানান।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!