কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়ন আংশিক লকডাউন

ফুলবাড়ী প্রতিনিধি:
ঢাকা ফেরত এক যুবকের করোনা পজেটিভ হওয়ায় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের আংশিক লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার (১৪ এপ্রিল) রাত ১১ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছা: মাছুমা আরেফিন এ ঘোষণা দেন।
কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল জানান, ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ধর্মপুর গ্রামের যুবক করোনা আক্রান্ত হওয়ায় ওই ওয়ার্ড পুরোটাই লকডাউন থাকবে। এছাড়াও ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আজোয়াটারি গ্রাম, ৫ নং ওয়ার্ডের মধ্যকাশিপুর ও গংগাহাট বাজার এবং ৯ নং ওয়ার্ডের শ্যামপুর অংশ লকডাউনের আওতায় থাকবে।
চেয়ারম্যান আরও জানান, করোনা আক্রান্ত যুবককে মঙ্গলবার রাতেই ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হয়েছে। তার বাড়ির বাকি সদস্যদের লক ডাউনে রাখা হয়েছে। বুধবার স্বাস্থ্য বিভাগ তাদের নমুনা সংগ্রহ করবে।
প্রসঙ্গত, উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের ঢাকা ফেরত এক যুবক জ্বরে আক্রান্ত হলে স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠায়। মঙ্গলবার (১৪ এপ্রিল) তার পরীক্ষার ফল পজেটিভ আসে। এরই প্রেক্ষিতে উল্লেখিত এলাকাগুলো লকডাউন ঘোষণা করে প্রশাসন। এর আগে গত ১৩ এপ্রিল জেলার রৌমারী উপজেলায় এক কিশোরের শরীরে করোনা সংক্রমন পজেটিভ পাওয়া যায়।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!