কুড়িগ্রামের ৩ প্রতিষ্ঠানকে কুড়িগ্রাম সমিতির ৫০টি পিপিই প্রদান

বিভাস প্রতিবেদক: ঢাকাস্থ কুড়িগ্রাম সমিতি অনুদান হিসেবে কুড়িগ্রামে ৫০টি পিপিই প্রদান করা হয়েছে। পিপিইগুলো বুধবার কুড়িগ্রামের ৩টি প্রতিষ্ঠান যথাক্রমে কুড়িগ্রাম ডায়াবেটিক হাসপাতাল, সিভিল সার্জন অফিস ও জেলা প্রশাসকের অফিসে ব্যবহারের জন্য দেয়া হয়েছে।

কুড়িগ্রাম প্রেসক্লাবে পিপিইগুলো হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের প্রতিনিধি মোঃ হাসিবুর রহমান এনডিসি, দুর্যোগ ও ত্রাণ কর্মকর্তা দীলিপ কুমার সাহা, প্রেসক্লাব সভাপতি আহসান হাবীব নীলু, সিনিয়র সাংবাদিক শফি খান প্রমুখ। কুড়িগ্রাম সমিতির পক্ষ থেকে উপস্থিত থেকে পিপিইগুলো হাতে তুলে দেন সমিতির আজীবন সদস্য ও কুড়িগ্রাম ডায়াবেটিক হাসপাতালের ব্যবস্থাপক (প্রশাসন) রেজাউল করিম রেজা।

এ প্রসঙ্গে কুড়িগ্রাম সমিতির মহাসচিব সাইদুল আবেদীন ডলার বলেন, ১৯৭৩ সালে প্রতিষ্ঠার পর থেকে কুড়িগ্রাম সমিতি যেকোনো প্রাকৃতিক দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে এবং এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে সাধ্যমতো কাজ করে আসছে। তারই অংশ হিসেবে বর্তমান মহামারিতে স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তায় এই ৫০টি পিপিই প্রদান করা হলো।

সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মতিয়ার রহমান জানান, সমিতি এবাবের করোনা প্রাদুর্ভাবের শুরুতে মাস্ক, সাবান ও গ্লাভস দিয়ে সহায়তা শুরু করেছিল। এছাড়া সমিতি তার সদস্যদের নিজ নিজ পরিসরে কার্যক্রম চালানোর আহবান জানালে তারা স্ব-স্ব এলাকার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে এবং তা চলমান রয়েছে। সমিতির সভাপতি ও মহাসচিব উভয়েই প্রশাসনের পাশাপাশি এলাকার বিত্তবানদের অনাহারী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!