কুড়িগ্রামে করোনা উপসর্গ নিয়ে মাদ্রাসার প্রভাষকের মৃত্যু

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসার ইংরেজী বিভাগের প্রভাষক রফিকুল ইসলাম রঞ্জু (৪৬) করোনা উপসসর্গ নিয়ে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। করোনা শনাক্তের জন্য তাঁর রক্তের নমুনা সংগ্রহ করা হলেও ফলাফল আসার আগেই বৃহষ্পতিবার বিকেল ৫টায় তাঁর মৃত্যু হয়।
কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুর বখত জানান, ১৫ মে তিনি বাড়ির পাশে মসজিদে এতেকাফ নামাজে বসেছিলেন। ২২ মে তিনি সর্দি-জ¦র ও পাতলা পায়খানায় আক্রান্ত হলে মসজিদ ছেড়ে বাড়িতে চিকিৎসা নেন। এরপর অবস্থার উন্নতি না হওয়ায় ২৫ মে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধী অবস্থায় তার মৃত্যু হয়।
নিহতের বাড়ি সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পলাশবাড়ি এলাকায়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিনকন্যা রেখে গেছেন।
রফিকুল ইসলাম রঞ্জুর প্রতিবেশী সোনালী ব্যাংকের সাবেক কর্মকর্তা আব্দুল মালেক জানান, পলাশবাড়ি হাজীপাড়া মসজিদে একসাথে এতেকাফ নামাজ পড়ার সময় রঞ্জুর অসুস্থতা দেখে তাকে চিকিৎসা নেয়ার পরামর্শ দেই। প্রথমে কুড়িগ্রাম হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন তিনি। বুধবার সর্বশেষ তাঁর সাথে কথা হয়। তখন তিনি অনেকটা সুস্থতা বোধ করছিলেন বলে জানিয়েছিলেন। আব্দুল মালেক আরো জানান, রঞ্জুর ডায়াবেটিস ও উচ্চরক্ত চাপজনিত সমস্যা ছিলো।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!