কুড়িগ্রামে আইপিএল বাজির বিরুদ্ধে বিশেষ অভিযান।। আটক ২৫ জুয়ারি

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রামে আইপিএল ক্রিকেটকে কেন্দ্র করে বাজির নামে জুয়া খেলার বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু করেছে কুড়িগ্রাম পুলিশ। গত দু’দিনে রাজারহাট, নাগেশ্বরী ও উলিপুরে পুলিশ ২৫ জন তরুণ জুয়ারিকে আটক করেছে। এসময় জব্দ করা হয় নগদ টাকা, টিভি, মোবাইলসহ বেশ কিছু সরঞ্জাম।
সোমবার রাতে রাজারহাটের পুটিকাটা স্কুল সংলগ্ন রতনের চায়ের দোকান থেকে ১১ জনকে বাজী ধরা অবস্থায় নগদ টাকা ও মোবাইলসহ আট করা হয়। একই রাতে উলিপুর উপজেলার থেতরাই থেকে ৮জন জুয়ারিকে আটক করা হয়। রবিবার রাতে নাগেশ্বরী উপজেলার ভিতরবন্ধ থেকে ৬জনকে এই অভিযোগে আটক করা হয়। আটককৃত সকলকে আদালতে সোপর্দ করা হয়েছে।
পুলিশ সুত্রে জানা গেছে, গত কয়েক বছর ধরে আইপিএলসহ বিভিন্ন ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বাজি ধরার প্রবণতা বেড়ে গেছে। এসব বাজিতে লাখ লাখ টাকার লেনদেন হয়। কিশোর-তরুণরা এই বাজির দিকে ব্যাপকভাবে ঝুঁকে পড়েছে এবং বাজিতে হেরে নানা অপরাধের সাথে যুক্ত হচ্ছে। বাড়ছে পারিবারিক দ্বন্দ-কলহ। তাই বাজির থাবা থেকে তরুণ প্রজন্মকে রক্ষার জন্য পুলিশ এই উদ্যোগ নিয়েছে।
কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান জানিয়েছেন, বাজির বিরুদ্ধে সর্বাত্মক অভিযান চলছে। এই অভিযান অব্যাহত থাকবে। তিনি নেশা ও বাজির কবল থেকে রক্ষা করার জন্য সন্ধ্যার পর সন্তানরা যেন বাড়ির বাইরে না বের হয় তা নিশ্চিত করতে অভিভাবকদের প্রতি আহবান জানিয়েছেন।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!