ফুলসাগর লেকে ফুলবাড়ী শুভসংঘের সাইনবোর্ড স্থাপন

নুরনবী মিয়া, ফুলবাড়ী:
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার প্রাণকেন্দ্র ও ঐতিহ্যবাহী ফুলসাগর লেকটিকে তরুণ প্রজন্মের সামনে তুলে ধরতে লেকের পাড়ে তথ্য সম্বলিত সাইনবোর্ড স্থাপন করা হয়েছে।
কালেরকন্ঠ শুভসংঘ, ফুলবাড়ী উপজেলা শাখা কুড়িগ্রামের উদ্যোগে ও কর অঞ্চল -৮, ঢাকার উপকর কমিশনার মিজানুর রহমান উল্লাসের সহযোগিতায় শুক্রবার বিকেলে উপজেলার ফুলসাগরের তীরে সাইনবোর্ড স্থাপন সম্পন্ন হয়।


এসময় প্রধান উপদেষ্টা অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু, উপদেষ্টা সহ-অধ্যাপক আব্দুল হানিফ, সরকার মনোয়ার পাশা, সভাপতি মিজানুর রহমান মিজান, সহ সভাপতি এরশাদ হোসেন, মিজানুর রহমান, সাধারন সম্পাদক নুরনবী মিয়া, যুগ্ন সম্পাদক জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন কাফি, ক্রীড়া সম্পাদক সিয়াম আহমেদ, সদস্য নাঈমুর রহমান, বায়েজিদ বোস্তামী বাঁধন, শিমুল ইসলাম পারভেজ, নাজমুল হোসেন লাবন, আব্দুল্লাহ আল মামুনসহ শিক্ষক গোলাম মর্তুজা বকুল, প্রভাষক মাহবুব রহমান সুমন, সাংবাদিক জাহাঙ্গীর আলম প্রমূখ উপস্থিত ছিলেন।
দীর্ঘ ফুলসাগর লেকটি উপজেলার অন্যতম দর্শনীয় স্থান হিসেবে পরিচিত। এটাকে পর্যটকদের কাছে আরো আকর্ষণীয় করার জন্য এই উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি মিজানুর রহমান।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!