কুড়িগ্রামে আসামী পলায়ন, পরে গ্রেফতার দুই কনস্টেবল বরখাস্ত, এসআই প্রত্যাহার

বিভাস প্রতিবেদক:
কুড়িগ্রামের নাগেশ্বরী থানার আসামী স্থানান্তরের দায়িত্বে অবহেলার কারণে দুই পুলিশ কনস্টেবলকে সাময়িক বরখাস্ত এবং ডিউটি অফিসার এএসআইকে কুড়িগ্রাম পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।
নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) রওশন কবীর জানান, কুড়িগ্রামের নাগেশ্বরী থানার মাদক মামলার আসামী হামিদুল ইসলামকে আটকের পর হাতকড়া পড়িয়ে অটোরিকসা যোগে কুড়িগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিয়ে আসছিলেন পুলিশের কনস্টেবল আরিফুল ইসলাম ও মো: আফতাব। শুক্রবার (০৮ মে) দুপুর ১টা ৪৫ মিনিটে তারা আসামী নিয়ে কুড়িগ্রাম জেলা শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকায় আসলে আসামী হামিদুল সুকৌশলে অটোরিকসা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। এ অবস্থায় সাথে থাকা পুলিশ সদস্য দুইজন তার পিছু ধাওয়া করলেও আসামীকে ধরতে পারেনি।
পরে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সহায়তায় পুলিশের একটি দল সাড়াশি অভিযান চালিয়ে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে জেলা শহরের মাটিকাটার মোড় এলাকা থেকে পলাতক আসামী হামিদুলকে গ্রেফতার করে।
এ ঘটনায় নাগেশ্বরী থানায় কর্মরত পুলিশ কনস্টেবল আরিফুল ইসলাম ও কনষ্ট্রেবল মো: আফতাবকে দায়িত্বে অবহেলার জন্য সাময়িক বরখাস্ত এবং নাগেশ্বরী থানার ডিউটি অফিসার এএসআই মো: শাহাজালালকে কুড়িগ্রাম পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।
কুড়িগ্রাম পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানান, পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। দায়িত্বে অবহেলাকারী পুলিশের দুই কনস্টেবলসহ এক এএসআইয়ের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Facebook Comments
Share
  •  
  •  
  •  
  •  
error: Encrypted Content!